সমষ্টি উন্নয়ন আধিকারিকের কার্য্যালয়ে আশা কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের মহিলা চাকরিপ্রার্থীদের জন্য বিশাল সুখবর। রাজ্যের সমষ্টি উন্নয়ন আধিকারিকের কার্য্যালয় থেকে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য জেনেনিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- আশা কর্মী।

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের মাধ্যমিক পাশ বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স- প্রার্থীদের বয়স ৩০ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরাসরি নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট শ্রেণীর প্রার্থীরা ২২ বছর থেকে ৪০ বছরের মধ্যে হলে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি- আবেদন কারীকে প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এবং সেটি প্রিন্ট আউট বের করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।
আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ- ২২ অক্টেবর, ২০২২

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- সমষ্টি উন্নয়ন আধিকারিকের করণ, করিমপুর এক নম্বর সমষ্টি উন্নয়ন করন, গ্ৰাম- শিকারপুর, পোষ্ট- শিকারপুর, থানা- মুরুটিয়া, জেলা- নদীয়া, পিন- ৭৪১১৫৮

প্রয়োজনের ডকুমেন্ট-
১) শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র।
২) স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র।
৩) বয়সের প্রমাণপত্র।
৪) বিবাহিতাদের ক্ষেত্রে ম্যারেজ সার্টিফিকেট, বিবাহ বিচ্ছিন্নাদের ক্ষেত্রে ডিভোর্স সার্টিফিকেট ও বিধবাদের ক্ষেত্রে স্বামীর ডেথ সার্টিফিকেট।
৫) কাস্ট সার্টিফিকেট।
৬) পাসপোর্ট সাইজের ২ কপি ছবি।

আবশ্যিক যোগ্যতা- আবেদনকারীকে অবশ্যই মহিলা হতে হবে। কেবল বিবাহিতা/ বিধবা/ আইনগতভাবে বিবাহ বিচ্ছিন্না মহিলারা আবেদন করতে পারবেন। এবং প্রার্থীকে সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। এছাড়াও গ্রেড- ১ এবং গ্রেড- ২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্য হয়ে থাকতে হবে।

নিয়োগ স্থান- নদীয়া জেলার করিমপুর- নম্বর ব্লকের করিমপুর-১, করিমপুর- ২, হোগলাবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়োগ করা হবে।